শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
বজ্রপাতে একদিনে প্রাণ গেলো ৯ জনের শান্তিগঞ্জের শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয় শান্তিগঞ্জের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয়ের শেখ শফিকুল ইসলাম মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড সিসিইউ থেকে কেবিনে খালেদা জিয়া শাকিবের তৃতীয় বিয়ে ইস্যুতে বুবলীকে খোঁচা দিয়ে যা বললেন অপু বিশ্বাস শান্তিগঞ্জে লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারন শীর্ষক সেমিনার ও প্রদর্শনী  প্রাথমিক বিদ্যালয় খুলবে রোববার উপজেলা নির্বাচন: কেন্দ্রে ব্যালট পেপার যাবে ভোটের দিন সকালে আমাদের পুলিশ এখন আমেরিকান স্টাইলে আন্দোলন দমাতে পারে: প্রধানমন্ত্রী
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির নেতা জাহির উদ্দিন জাহিদ

ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির নেতা জাহির উদ্দিন জাহিদ

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সুনামগঞ্জ জেলাবাসী সহ দেশ বিদেশে অবস্থানরত সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদুল আযাহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সুনামগঞ্জ  জেলা বিএনপির সহ- গণশিক্ষা বিষয়ক সম্পাদক জাহির উদ্দিন জাহিদ।

তিনি সোমবার(১৯  জুলাই) গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় বলেন, বিশ্বব্যাপী করোনা ভাইরাস সংক্রমণের ফলে এ বছর ভিন্ন পরিস্থিতির মধ্যে দিয়ে ঈদুল আযাহা উদযাপিত হতে যাচ্ছে। নিজ ও নিজের পরিবার এবং বৃহৎ জনস্বার্থে স্থ্যাস্থ বিধি মেনে চলতে হবে সবাইকে।

তিনি আরও বলেন,আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রোত হওয়াই কোরবানির মর্মবাণী। কোরবানির শিক্ষা মনে ধারন করে মানবকল্যানে নিজেকে উৎসর্গ করা সবার কর্তব্য। ঈদ মানে শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের অনুপম শিক্ষা এবং সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে সমাজ ও জাতীয় জীবনের সকল ক্ষেত্রে ঈদুল আজহার শিক্ষার প্রতিফলন হোক এই কামনা করছি।

পবিত্র ঈদুল আযাহা উপলক্ষে সুনামগঞ্জ সহ- দেশের সকল ধর্মপ্রান মুসলমান ও সর্বস্তরের জনগণকে আবারও  জানাই ঈদের অগ্রীম শুভেচ্ছা ও ঈদ মোবারক।

প্রেস বিজ্ঞপ্তি

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com